তৈয়বুর রহমান কিশোর,বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে শৈলেন মন্ডল (৩০) নামে একজন নিহতের ঘটনা ঘটেছে। টুঙ্গিপাড়া হতে রাজশাহীগামী বোয়ালমারী উপজেলার সাতৈর পাটবাজার রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। তিনি উপজেলার ঘোষপুর ইউনিয়নের লঙ্কারচর গ্রামের অমৃত মন্ডলের ছেলে।
জানা যায়, রবিবার (১৯ নভেম্বর) সকালে বাড়ি থেকে বাইসাইকেলযোগে শৈলেন মন্ডল দুধ বিক্রির উদ্দেশ্যে সাতৈর বাজারে যাচ্ছিলেন। সকাল পৌনে ৯টায় সাতৈর পাট বাজার রেল ক্রসিংয়ে রাজশাহীগামী ট্রেনের ধাক্কায় ডান পা সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা তাকে মারাত্মক আহত অবস্থায় বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পথে কানাইপুর এলাকায় তার মৃত্যু হয়।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত ডা. আব্দুল্লাহ আল মাসুম জানান, শৈলেনের ডান পায়ের নিচের অংশ একেবারে বিচ্ছিন্ন হয়েছিলো। তার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছিলো। পরে জানতে পেরেছি ফরিদপুর নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে।
এ ব্যাপারে বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব জানান, ঘটনাটি জানার পরপরই রেলওয়ে পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। বিষয়টি রেলওয়ে পুলিশ দেখবে।